হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ে অফিস সহায়ক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশের অর্থ মন্ত্রনালয়ের অধীনে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ে এস.এস.সি পাশই ২৫৫ (দুইশত পঞ্চান্ন) জন নিয়োগ দেবে কার্যালয়টি। (Office of the Controller General of Accounts Publish a job circular for the post of Office Assistant. The educational qualification of this post is SSC that means Secondary School Certificate or as like this certificate. Only Bangladeshi people can apply for this post. But all district people can't apply. Nator, Narail, Bagerhat, Chandpur district people don't need to apply for this post.)

এছাড়াও উক্ত কার্যালয় থেকে আরও তিনটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সরকারি কোন প্রতিষ্ঠান এ বছর প্রথম বিশাল সংখ্যক পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


অডিটর পদের নিয়োগ বিজ্ঞপ্তি
জুনিয়র অডিটর পদের নিয়োগ বিজ্ঞপ্তি
অন্যান্য পদের নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামঃ অফিস সহায়ক। বেতন স্কেল (জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী) ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)
শিক্ষাগত যোগ্যতাঃ বাংলাদেশের যে কোন স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা তার সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে প্রার্থীকে।
যে সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন নাঃ নাটোর, নড়াইল, বাগেরহাট, চাদঁপুর জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না। তবে এতিম, প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধার সন্তানগণ আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদন করতে ও নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ কপি ডাউনলোড করতেঃ

 এখানে ক্লিক করুন

নিয়োগ বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুন নিম্নেঃ


Post a Comment

Previous Post Next Post